শিরোনাম :

ড্রীম লাইট এর প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ড্রীম লাইট এর প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
Admin

রূপসার বুকে তিলে তিলে গড়ে উঠা একটি স্বেচ্ছাসেবী সংগঠনের নাম "ড্রীম লাইট" । ২০১৯ সালের ৬ এপ্রিল প্রতিষ্ঠিত হয়েছে সংগঠনটি । এই সংগঠনটি দীর্ঘ তিন বছর ধরে মানুষের সেবায় নিয়োজিত রয়েছে , সংগঠনটি মানবসেবায় তিন বছর অতিবাহিত করে ৪র্থ বছরে পদার্পণ করেছে। প্রথমে এই সংগঠনের নাম ছিল রূপসা ব্লাড কাফেলা ‌। পরে সংগঠনের সকলের পরামর্শে নাম পরিবর্তন করে "ড্রীম লাইট" রাখা হয়েছে। জরুরী মূহুর্তে রক্ত দান সহ রোজার সময় ইফতার বিতরণ, ঈদে সেমাই-চিনি বিতরণ, শীত বস্ত্র বিতরণ, বর্ষায় বৃক্ষরোপণ, শবে বরাতে রুটি হালুয়া বিতরণ, কুরবানিতে গোস্ত বিতরণ, করোনা কালীন সময়ে সামাজিক সচেতনতামূলক কার্যক্রম, গরীব মেধাবী শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা সহ সমাজের বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছে ‌।

এদিকে আজ ড্রীম লাইট এর ৩য় বর্ষপূর্তি উপলক্ষে বিকাল ৫ টায় এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়  ড্রীম লাইট এর উপদেষ্টা শেখ শহিদুল ইসলাম এর নিজ বাসভবনে । অনুষ্ঠানে রফিকুল ইসলাম রাহাতের পরিচালনায় এম এম ইয়াছিন এর কুরআন তেলাওয়াতের মাধ্যমে ড্রীম লাইট এর সভাপতি এফ এম বুরহান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবেশবাদী সংগঠন আলোর মিছিল এর উপদেষ্টা সৈয়দ শাহজাহান, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ড্রীম লাইট এর উপদেষ্টা ও সেফ বাংলাদেশ ফাউন্ডেশন এর কর্মী সংগঠক শেখ শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , মোল্লা সাজ্জাদ হোসেন সাজু , শেখ আব্দুল কাদের, মোঃ নাসিম উদ্দিন, মোঃ ফামিম খান, আহমেদ শাহরিয়ার রাফি, আমির হামজা, আহমেদ ইমতিয়াজ রিফাত, মোঃ ফিরোজ শেখ, ফাহিমুর রহমান সাগর, মোঃ ফরহাদ হোসেন, মোঃ রাজু শেখ, দ্বীপ চন্দ্র দে, তানভীর আহমেদ রাজ, মোল্লা সিয়াম মাহমুদ প্রমুখ।