শিরোনাম :

বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তারকাদের ভীড়

বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তারকাদের ভীড়
Admin

দুই বছর পর ফিরল সেই চেনা ধুমধাম। বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে চাঁদের হাট বসাল বলিউড। মুম্বাইয়ের তাজ ল্যান্ড হোটেলে শাহরুখ, সালমান তো বটেই, সঞ্জয় দত্ত, রাকুল প্রীত সিং, সদ্য মিস ইউনিভার্সজয়ী হরনাজ সিং সান্ধু, কে ছিলেন না সেই পার্টিতে! সালমানের বোন অর্পিতা ও তাঁর স্বামী আয়ুষও এসেছিলেন পার্টিতে। কলকাতা থেকে ঋতাভরী চক্রবর্তীকেও দেখা গেছে বাবা সিদ্দিকির পার্টির বিশেষ অতিথি হিসেবে। কালো পাঠানি পোশাকে বরাবরের মতোই ঝকঝকে কিং খানের উপস্থিতি। সালমান পরেছিলেন সাধারণ কালো শার্ট। শিল্পা শেঠি, রাজ কুন্দ্রাকেও পার্টিতে দেখা গেছে। ছিলেন রাকুল প্রীত সিং, হিনা খান, বর্ষীয়ান অভিনেত্রী ভাগ্যশ্রী, তামান্না ভাটিয়া, উর্বশী রাওটেলা, এষা গুপ্তা প্রমুখ। বরাবরের মতো চেনা ছন্দে, বিপুল জাঁকজমকে জমে উঠল বাবা সিদ্দিকির ইফতার পার্টি। বাবা সিদ্দিকি সবকিছু নিজে দাঁড়িয়ে থেকে তদারক করেছিলেন।

কে এই বাবা সিদ্দিকি
বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে বাবা সিদ্দিকির সরাসরি কোনো যোগ নেই। তিনি খাঁটি রাজনীতিবিদ। এই কংগ্রেস নেতা মহারাষ্ট্রের পশ্চিম বান্দ্রা কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন একাধিকবার। তবে রাজনীতির আঙিনায় বাবা সিদ্দিকির জনপ্রিয়তা ছাপিয়ে গেছে তাঁর বলিউডি জনপ্রিয়তার কাছে। বলিউডে বাবা সিদ্দিকি মানেই ঝলমলে পার্টি আর সেখানে তারকাদের চাঁদের হাট। বছরের পর বছর ধরে বাবা সিদ্দিকির পার্টি বলিউডে একটা ট্রেন্ডের জন্ম দিয়েছে। নিজেদের স্ট্যাটাস বজায় রাখতেই তাঁর পার্টি বা যেকোনো বড় ইভেন্টে হাজির হন তারকারা।

বাবা সিদ্দিকির ইফতার পার্টির জনপ্রিয়তা আলাদা মাত্রা পেয়েছিল ২০১৩ সালে। পাঁচ বছরের দীর্ঘ তিক্ততা ভুলে এই পার্টিতে একে অপরকে বুকে টেনে নিয়েছিলেন শাহরুখ ও সালমান। সেদিনের পর থেকে এ আয়োজন আরও বেশি চর্চায় উঠে আসে। বলিউড ইন্ডাস্ট্রিতে যেসব কলাকুশলী বিতর্কে জড়িয়েছেন, তাঁদের রক্ষাকর্তা হিসেবেও পরিচিতি রয়েছে বাবাজির। এই যেমন তাঁর সবচেয়ে ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত সঞ্জয় দত্ত।