শিরোনাম :

উন্নয়ন কার্যক্রমে কোন রকম অস্বচ্ছতা বা অনিয়ম বরদাস্ত হবেনাঃ সালাম মুর্শেদী এমপি

উন্নয়ন কার্যক্রমে কোন রকম অস্বচ্ছতা বা অনিয়ম বরদাস্ত হবেনাঃ সালাম মুর্শেদী এমপি
Admin

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর নির্দেশনায় নৈহাটী ইউনিয়নের বিভিন্ন এলাকায় চলমান উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন রূপসা উপজেলা প্রকৌশলী মো. ওয়াহিদুজ্জামান। এ লক্ষ্যে উপজেলাধীন নৈহাটী কালীবাড়ী মাছ ও কাঁচাবাজার পট্টি, কালীবাড়ী বাজার থেকে নেহালপুর শ্মশানঘাট পর্যন্ত রাস্তা মেরামতকরণ ও শ্রীরামপুর বিল সংলগ্ন নদী ভাঙ্গনরোধকল্পে গৃহীত চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করা হয়।

৩১ মে বুধবার সকাল সাড়ে ১০টায় পরিদর্শনকালীন সময়ে ভিডিওকলের মাধ্যমে সুফলভোগী ও ভুক্তভোগী এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলেন সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী। ভিডিওকলে আলাপকালে তিনি বলেন, ইতিহাসের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শহরের পাশাপাশি দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। বিদেশী সহায়তা ছাড়া দেশের টাকায় পদ্ম সেতু নির্মাণ করে বিশে^র বুকে উন্নয়নের আরো দৃষ্টান্ত স্থাপন করেছেন। অথচ বিএনপি ও জামায়াত-শিবির জোট বেধে আওয়ামী লীগ সরকারের এই অর্জন নিয়ে এখনো ষড়যন্ত্র করে চলেছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টির অপতৎপরতা চালাচ্ছে। বিরোধীদল যতই চেষ্টা করুক না কেন শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা তারা কোনভাবেই ব্যহত করতে পারবেনা।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তারই যোগ্য কণ্যা শেখ হাসিনা ঘোষিত ‘গ্রাম হবে শহর’ এরই ধারাবাহিকতায় রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার সকল উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। তিনি বলেন এসকল উন্নয়ন কার্যক্রমে কোন রকম অস্বচ্ছতা বা অনিয়ম হলে তা বরদাস্ত করা হবেনা।

উন্নয়ন কার্যক্রম পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, উপজেলা সহকারী প্রকৌশলী আশিকুর রহমান, শ্রীরামপুর বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আব্দুর রউফ কোরাইশী, আওয়ামীলীগ নেতা মো. ইলিয়াছুর রহমান, ইনতাজ সরদার সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম বাবু, নৈহাটী কালীবাড়ী বাজার বণিক সমিতির সভাপতি ভক্ত কুমার দাস, আওয়ামীলীগ নেতা আব্দুল গফফার শেখ, মোহর আলী ফকির, কামরুল ইসলাম শান্ত, হুকুম আলী শেখ প্রমুখ।