শিরোনাম :

৫০ দিন লড়াই করে মৃত্যুর কাছে হার মানলেন ইউপি চেয়ারম্যান

৫০ দিন লড়াই করে মৃত্যুর কাছে হার মানলেন ইউপি চেয়ারম্যান
Admin

সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত খুলনা দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন (৫৫) মারা গেছেন। সোমবার (২ আগস্ট) দিবাগত রাত ১টায় রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাইপো ও বারাকপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গাজী আলী বাকের প্রিন্স।

গাজী জাকির হোসেন ছিলেন সর্বশেষ ইউপি নির্বাচনে দিঘলিয়া উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে একমাত্র নৌকা প্রতীক নিয়ে বিজয়ী ইউপি চেয়ারম্যান। এর আগেও তিনি দু’বার একই ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

১২ জুন সন্ধ্যা অনুমানিক সাড়ে ৭টার দিকে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন মোটরসাইকেলে আড়ুয়া থেকে বারাকপুর ফেরার পথে বোয়ালিয়ারচরে পৌঁছালে ৮-১০ সন্ত্রাসী তার গতিরোধ করে। এ সময় তারা গাজী জাকির হোসেনকে লোহার রড জিআই পাইপ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে পার্শ্ববর্তী খালে ফেলে পালিয়ে যায়।

পরবর্তীতে এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

দীর্ঘ ৫০ দিন পর সোমবার (২ আগস্ট) দিবাগত রাত ১টায় রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, ৪ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গাজী জাকির হোসেনের মৃতদেহ এখনও ঢাকা থেকে তার গ্রামের বাড়ি বারাকপুরে আনা হয়নি।