শিরোনাম :

রাস্তা পারাপারের সময় তেজগাঁও বিজ্ঞান কলেজের শিক্ষার্থী নিহত

রাস্তা পারাপারের সময় তেজগাঁও বিজ্ঞান কলেজের শিক্ষার্থী নিহত
Admin

রাজধানীর তেজগাঁওয়ের তিব্বত এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী গাড়ির ধাক্কায় মো. আলী হোসেন (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আলী হোসেন তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

আলী হোসেনকে নিয়ে আসা তার চাচা আমানুল্লাহ জানান, সকাল ৭টার দিকে স্কুলে যাওয়ার সময় তিব্বত এলাকায় রাস্তা পার হতে গিয়ে একটি অজ্ঞাতনামা দ্রুতগামী গাড়ির ধাক্কা দেয় আলীকে। এতে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে পাশের একটি স্থানীয় হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার কৃষ্ণপুর গ্রামে। বর্তমানে তেজগাঁও কুনিপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।