শিরোনাম :

খুলনায় নারীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

 খুলনায় নারীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার
Admin

খুলনায় একটি বাসা থেকে এক নারীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম স্বপ্না খাতুন (২৭)। গতকাল রোববার (৬ নভেম্বর) বিকেলে সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমতাজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, একই দিন সকালে মহানগরীর শিববাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর স্বামীর নাম আবু বকর মোল্লা (২৫)। তিনি নগরীর স্টেশন রোড এলাকার আল আকসা নামে একটি ট্রান্সপোর্ট কোম্পানির ম্যানেজার পদে চাকরি করেন। তবে এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে বক্করের ঘর থেকে কেউ বের না হওয়ায় প্রতিবেশীরা জানালা দিয়ে দেখে, খাটের ওপর পলিথিনে মোড়া এক নারী রয়েছে। এটা দেখে তারা পুলিশে সংবাদ দেয়। পরে দরজা খুলে নারীর মাথা ও দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ ।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমতাজুল হক বলেন, আজ সকালে বক্করের ঘর থেকে দ্বিখণ্ডিত মাথা ও দেহ উদ্ধার করা হয়। নারীর মাথা পলিথিন মোড়া আর দেহ বস্তায় ভরা অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর থেকে তার স্বামী পরিচয় দেওয়া আবু বক্কার মোল্লা পলাতক রয়েছেন।