শিরোনাম :

দাঁড়িয়ে থাকা ট্রলিতে বাইকের ধাক্কা, প্রাণ গেল এনএসআই কর্মকর্তার

দাঁড়িয়ে থাকা ট্রলিতে বাইকের ধাক্কা, প্রাণ গেল এনএসআই কর্মকর্তার
Admin

বরগুনার আমতলীতে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মারা গেছেন। তিনি জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তা বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আরও এক এনএসআই সদস্য আহত হয়েছেন।

আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান এলাকায় শুক্রবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ৩৫ বছর বয়সী ওই কর্মকর্তার নাম মো. আল আমিন। তিনি এনএসআই বরগুনা কার্যালয়ের সহকারী পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন। আহত আরেকজনের নাম আবু তাহের।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, মোটরসাইকেলে কলাপাড়া থেকে বরগুনা যাচ্ছিলেন এনএসআই কর্মকর্তা আল আমিন ও মাঠকর্মী আবু তাহের। আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান এলাকায় পৌঁছালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রলির পেছনে ধাক্কা দেয় তাদের মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই নিহত হন এনএসআই কর্মকর্তা আল আমিন। এ সময় তার সঙ্গে থাকা মাঠকর্মী তাহের গুরুতর আহত হন।

আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় মরদেহ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে মরদেহ এনএসআই বরগুনা কার্যালয়ের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। আহত মাঠকর্মী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

ওসি মিজানুর বলেন, ‘সড়ক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তার মরদেহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ দেয়ার কথা রয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’