শিরোনাম :

পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়া আসামি ভাইসহ গ্রেফতার

পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়া আসামি ভাইসহ গ্রেফতার
Admin

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন কালুরঘাট এলাকায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মাদক ব্যবসায়ী হানিফ ও পুলিশের ওপর হামলার প্রধান আসামি হানিফের ভাই ইয়াছিনকে গ্রেফতার করছে মহানগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) দিনগত রাত ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (২৩ নভেম্বর) সকালে গ্রেফতারদের আদালতে হাজির করা হবে।

গত শনিবার (১৯ নভেম্বর) দিনগত রাত আটটার দিকে দুই মাদক কারবারী হানিফ ও দেলোয়ারকে পাঁচ হাজার পিচ ইয়াবাসহ আটক করে কালুরঘাট পুলিশ ফাঁড়িতে নেওয়ার পথে পুলিশের ওপর হামলা চালিয়ে দুই আসামিকে ছিনিয়ে নেয় তাদের সহযোগীরা। ফাঁড়িতে হামলায় নেতৃত্ব দেন হানিফের ভাই ইয়াছিনসহ বেশ কিছু হিজড়া। এসময় পুলিশ ফাঁকাগুলি ছুড়ে। মাদক ব্যবসায়ীদের হামলায় নারী কনস্টেবলসহ দুই পুলিশ সদস্য আহত হন।

এ ঘটনায় কালুরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামান বাদী হয়ে পৃথক দুটি মামলা করেন। এসব মামলায় ১৪ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা ২০০ জনকে আসামি করা হয়।