শিরোনাম :

খুলনার শান্তিধাম এলাকার ফুলের দোকানে রাতেই ভিড়

খুলনার শান্তিধাম এলাকার ফুলের দোকানে রাতেই ভিড়
Admin

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে খুলনার শান্তিধাম ফুলমার্কেট এর ফুলের দোকানগুলোতে রাতেই ভিড় করছেন ক্রেতারা। এতে ফুল বিক্রি নিয়ে ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে দেখা গেছে ব্যস্ততা।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় খুলনার ফুল মার্কেটে দেখা গেছে এই চিত্র।

আজ বিশ্ব ভালোবাসা দিবস। দিনটি উপলক্ষে প্রিয়জনের প্রতি ভালোবাসা দেখাতে ফুল কিনতে আসেন তরুণ-তরুণী থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ। খুলনার ফুলের দোকানগুলোতে গিয়ে দেখা গেছে, মোড়ের প্রতিটি দোকানে বিভিন্ন বয়সের মানুষ ফুল কিনতে এসেছেন। কেউ মাকে ভালোবাসা জানাতে ফুল‌ কিনছেন, কেউ প্রিয়তমা স্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে, কেউ ভালোবাসার মানুষটিকে ফুল দিয়ে বরণ করার জন্য এসেছেন ফুল কিনতে।

নগরীর ডেল্টাঘাট এলাকা থেকে ফুল কিনতে আসা শান্তনু মোদক সেফনিউজ24কে বলেন, রাত ১২টায় মাকে ফুল দিয়ে ভালোবাসা জানাতে ফুল কিনতে আসলাম। আমার সবচেয়ে প্রিয় মানুষটিকেই প্রথম শুভেচ্ছা জানাবো।

দোলখোলা এলাকার সুশিল সাহা নামের আরেক ব্যক্তি সেফনিউজ24কে বলেন, প্রিয়তমা স্ত্রীকে ফুল দিয়ে ভালোবাসার শুভেচ্ছা জানানোর জন্য ফুল কিনছি।

বড়বাজার এলাকা থেকে আসা গোপাল নামের এক ব্যক্তি বলেন, ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষকে ভালোবাসার প্রতীক, লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানাতেই ফুল কিনতে এসেছি। এমন বিশেষ দিনে ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে চাই।

এদিকে ক্রেতার উপস্থিতি বাড়ার কথা জানান খুলনার ফুলের দোকানিরাও। ফুলেশ্বরী নামক দোকান এর বিক্রেতা এফ এম বোরহান বলেন, আগামীকাল বিশ্ব ভালোবাসা দিবস। এই দিন বিক্রি ভালো হবে, এই প্রত্যাশা রেখেই আমরা প্রস্তুতি নিয়েছি। আজ রাতেই বেশ কিছু ক্রেতা ফুল কিনতে এসেছেন। ফুলের বেচাকেনা শুরু হয়েছে ভালোবাসা দিবসের।