শিরোনাম :

গুলশানে অগ্নিকাণ্ড: আরও দুইজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি

গুলশানে অগ্নিকাণ্ড: আরও দুইজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি
Admin

রাজধানীর গুলশানে আগুনের ঘটনায় আরও দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে। তারা হলেন মো. মুসা শিকদার (৩৩) ও মো. রওশন আলী (৩০)। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত পৌনে ২টার দিকে তাদের বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

আহত দুজনকে হাসপাতালে নেওয়া মো. আসাদ বলেন, তাদের দুজনের মধ্যে মুসা শিকদার গাড়িচালক ও রওশন আলী পিয়নের কাজ করেন। অগ্নিকাণ্ডের সময় তারা বেলকনিতে ছিলেন। ফলে ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেয়। এরপর সেখান থেকে নেওয়া হয় বার্ন ইনস্টিটিউটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, গুলশানের অগ্নিকাণ্ডের ঘটনায় আমাদের এখানে এর আগে একজন নারী এসেছেন। পরে আরও দুজন পুরুষ এলেন। তাদের শরীরে কোনো বার্ন না থাকলেও ইনহ্যালেশন বার্ন থাকতে পারে, যেহেতু ধোঁয়ায় তারা অসুস্থ হয়ে পড়েছিলেন। তাদের চিকিৎসা চলছে।

এর আগে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডে ১২ তলা আবাসিক ভবনে আগুন লাগে। সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটের দিকে লাগা এই আগুন নিয়ন্ত্রণে আসে রাত ১১টার দিকে। এ ঘটনায় এখন পর্যন্ত একজনের নিহতের খবর পাওয়া গেছে।