শিরোনাম :

ব্যর্থতা মেনে নিয়ে পরের বছরে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় বাবর আজমের

ব্যর্থতা মেনে নিয়ে পরের বছরে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় বাবর আজমের
Admin

তিন সংস্করণেই পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন বাবর আজম। তার নেতৃত্বেই ক্রিকেটে বিশ্বে নিজেদের পুরোনো আধিপত্য ফিরে পাবার স্বপ্ন বুনছে পাকিস্তান, পাচ্ছে নিয়মিত সাফল্য। কিন্তু পাকিস্তান সুপার লিগে (পিএসএল) প্রথমবারের মতো অধিনায়ক হিসেবে দায়িত্ব নিয়েই মুদ্রার উল্টো পিঠ দেখছেন বাবর আজম।

আসরের দ্বিতীয় ব্যয়বহুল দল নিয়েও অধিনায়ক হিসেবে পিএসএলে নিজের অভিষেকে আসরেই একাধিক অনাকাঙ্ক্ষিত রেকর্ডে নাম লিখিয়েছেন বাবর আজম।

যেখানে সপ্তম আসরে খেলা ১০ ম্যাচের ৯টিতেই হেরেছে করাচি কিংস, যা এক আসরে সর্বাধিক ম্যাচ হারার অনাকাঙ্ক্ষিত রেকর্ড। এছাড়া আসরে নিজেদের খেলা প্রথম আট ম্যাচের আটটিতেই টানা হারের তিক্ত স্বাদ পেয়েছেন বাবর আজমরা, যাও এক আসরে টানা হারের রেকর্ড।

এমন চরম হতাশাজনক পারফরম্যান্সের পর নিজেদের ব্যর্থতা শিকার করে নিয়েছেন করাচি কিংসের অধিনায়ক বাবর আজম। পাশাপাশি আগামী আসরে শক্তভাবে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বাবর আজম লিখেছেন,

“আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারেনি। তবে পুরো আসর থেকে আমরা অনেক কিছু শিখছে, অনেক উন্নতি করার সুযোগ পেয়েছি। ইনশাআল্লাহ, আমরা শক্তভাবে ঘুরে দাঁড়াবো। সেই সাথে ভক্তদের অবিশ্বাস্য সমর্থন ও বিশ্বাসের জন্য অসংখ্য ধন্যবাদ।”

উল্লেখ্য, ব্যর্থ পিএসএল শেষে ঘরের মাঠে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য চলমান জাতীয় দলের ক্যাম্পে ইতিমধ্যেই যোগ দিয়েছেন বাবর আজম। সেখানে ঐতিহাসিক অস্ট্রেলিয়া সিরিজের জন্য পুরোদমে প্রস্তুত হচ্ছেন পাকিস্তান অধিনায়ক।