শিরোনাম :

শার্শায় ভুয়া ম্যাজিষ্ট্রেট আটক

শার্শায় ভুয়া ম্যাজিষ্ট্রেট আটক
Admin

যশোরের শার্শায় সুরাইয়া আক্তার মিষ্টি (২০) নামে এক ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেটকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১ মার্চ) বিকালে উপজেলার উলাশি বাজার এলাকা থেকে তাকে আটক করে শার্শা থানা পুলিশ।

আটক ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট পরিচয়দানকারী মিষ্টি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের চারা বটতলার পুটনি গ্রামের আব্দুর রহিমের মেয়ে।

উলাশী বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন পিপুল বলেন, উলাশী বাজারে একটি ছোট মাইক্রোবাস থেকে নেমে মিষ্টি বাজারের সিরাজ উদ্দিনের মুদি দোকান, মনিরুজ্জামান এর ফোন-ফ্যাক্সের দোকান, নেয়ামত আলীর ডিপার্ট মেন্টাল ষ্টোর, ইমান হোসেনের চায়ের দোকানসহ আরো কয়েকটি দোকানে ঢুকে সুরাইয়া আক্তার মিষ্টি নিজেকে ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে দোকান মালিকদের ফ্রিজ খুলতে বলেন এবং মেয়াদোত্তীর্ন মালামাল থাকলে দোকান মালিকদের নামে মামলাসহ বিভিন্ন ধরনের শাস্তির হুমকি দেন। তার আচরণ ও কথাবার্তায় স্থানীয়দের সন্দেহ হলে দোকান মালিকদের একজন শার্শা থানা পুলিশকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তথা কথিত ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট পরিচয় দানকারী সুরাইয়া আক্তার মিষ্টিকে আটক করে থানায় নিয়ে যান। এসময় আটক মিষ্টির কাছে একটি ডায়েরি, একটি নোট বুক ও ব্র্যাক এনজিওর একটি পরিচয়পত্র পাওয়া যায়।

ইতিপুর্বে সে নাভারণ বাজারের একটি ডায়াগনষ্টিক সেন্টারে রিসিপশন বিভাগে চাকরি করতো বলে সূত্রে জানা যায়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা দায়ের হয়েছে। আগামীকাল তাকে যশোর আদালতে সোপর্দ করা হবে।