শিরোনাম :

‘সুপার সোলজার’ রূপে পর্দায় আসছেন জন আব্রাহাম

‘সুপার সোলজার’ রূপে পর্দায় আসছেন জন আব্রাহাম
Admin

‘সত্যমেব জয়তে ২’- এর পর আবারও অ্যাকশন সিনেমায় জন আব্রাহাম। এবার ‘সুপার সোলজার’ হয়েছেন এই বলিউড তারকা। আগামী ১ এপ্রিল মুক্তি পাবে অ্যাকশন ড্রামা ‘অ্যাটাক’। সোমবার (৭ মার্চ) প্রকাশ্যে এসেছে লক্ষ্য রাজ আনন্দ পরিচালিত ছবির ট্রেলার। ছবিতে জনের পাশাপাশি রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রকুলপ্রীত সিং।
বেশ নাটকীয়ভাবে ‘অ্যাটাক’-এর টিজার প্রকাশ করেন জন। প্রথমে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সব পোস্ট ডিলিট করে দেন। তার ২৪ ঘণ্টার মধ্যেই টিজার প্রকাশ করেন। ট্রেলারের শুরুতেই বিমানবন্দরে জঙ্গি হানার দৃশ্য দেখানো হয়েছে। তারপর শুরু হয় জনের সুপার সোলজার অর্থাৎ সুপার সৈনিক হওয়ার কাহিনী। যেখানে সাইন্স ফিকশনের এলিমেন্টও রয়েছে।
ছবিতে জনের বিপরীতে দেখা যাচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। জানা গেছে এ কারণেই সালমান খানের দাবাং ট্যুর থেকে বাদ পড়েছেন নায়িকা। ‘অ্যাটাক’ অবশ্য এই বিতর্কের অনেক আগেই শুট করা।
সিনেমায় বেশ রাফ অ্যান্ড টাফ চরিত্রেই অভিনয় করেছেন রকুলপ্রীত সিং। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন প্রকাশ রাজ, রত্না পাঠক শাহ।
২০২০ সালের জানুয়ারি মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। তারপর করোনার কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। পরে নিউ নর্মালে শুটিং শেষ হয়। প্রথমে ২০২০ সালের ১৪ আগস্ট ছবির মুক্তির দিন ঠিক করা হয়েছিল। কিন্তু শুটিং ব্যাহত হওয়ায় সেই তারিখ পাল্টে যায়। চলতি বছরের জানুয়ারিতে নতুন তারিখ ঠিক করা হয়। তবে ওই সময় আবার ওমিক্রনের দাপট শুরু হয়। শেষ পর্যন্ত ১ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘অ্যাটাক’।