শিরোনাম :

রাতভর নেচে ঢাকা ছাড়লেন বলিউড-টলিউড তারকারা

রাতভর নেচে ঢাকা ছাড়লেন বলিউড-টলিউড তারকারা
Admin

ঢাকায় বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। কিন্তু সেই নিষেধাজ্ঞা মাথায় নিয়েই ঢাকায় এসেছিলেন তিনি। তবে কাজের জন্য নয়, বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন সানি।

শনিবার (১২ মার্চ) বিকালে তিনি ঢাকায় এসেছিলেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে সানি লিওন।

জানা গেছে, বাংলাদেশের গায়ক-সুরকার-সঙ্গীত পরিচালক ও গানবাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতেই স্বামীসহ এসেছিলেন সানি লিওন। তবে শুধু তিনি নন, বিয়ের এই আয়োজনে বলিউড-টালিউডের একাধিক জনপ্রিয় তারকা এসেছেন।

এদের মধ্যে আছেন বলিউডের নারগিস ফাখরি, কৈলাশ খের, ‘কাঁটা লাগা’খ্যাত গায়িকা শেফালি। এছাড়াও এসেছেন টলিউডের জনপ্রিয় দুই চিত্রনায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। তাদের সঙ্গে এসেছেন চিত্রনায়ক যশ দাশগুপ্ত। কিন্তু সানি ঝড়ে আড়ালে পড়ে যান ভারতের জনপ্রিয় এসব তারকা।

এদিন, দিবাগত রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় তাপস-মুন্নী দম্পতির মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও দেখা গেছে।

রোববার (১৩ মার্চ) সারারাত বলিউড ও টলিউড তারকারা নেচে-গেয়ে উল্লাস করেছেন বিয়ের অনুষ্ঠানে। তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশের কয়েকজন জনপ্রিয় শিল্পী। অনুষ্ঠানের একটি ছোট ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এদিকে, বিশেষ সূত্রে জানা গেছে, সকাল হতেই ব্যাগ গুছিয়ে ঢাকা ছেড়েছেন বলিউড ও টলিউড তারকারা। যাওয়ার সময় বাংলাদেশের মানুষের আতিথেয়তার প্রশংসা করেছেন তারা। ডাকলে আবারও এখানে আসার কথা দিয়েছেন।

তাপসের একটি হিন্দি গানের মডেল হয়েছিলেন সানি লিওন। এরপর তার মালিকানাধীন টিএম রেকর্ডসের একটি গানচিত্রেও মডেল হয়েছিলেন এই বলিউড অভিনেত্রী।

একই অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের গানে মডেল হিসেবে দেখা গেছে নারগিস ফাখরি, মিমি চক্রবর্তী, নুসরাত জাহানকে। এছাড়া, গানবাংলা টিভির ‘উইন্ড অব চেঞ্চ’ স্টুডিওতে গান গেয়েছেন কৈলাস খের।