শিরোনাম :

রূপসায় বজ্রপাতে ট্রলারের মাঝি নিখোঁজ, আহত ৭

রূপসায় বজ্রপাতে ট্রলারের মাঝি নিখোঁজ, আহত ৭
Admin

রূপসা নদীতে বজ্রপাতে মতি শিকদার (৪৫) নামে এক ট্রলার মাঝি নিখোঁজ ও আরো এক মাঝীসহ ৭ যাত্রী গুরুতর আহত হয়েছে। ১৫ জুন বিকেল ৫টা ২০ মিনিটে বজ্রপাতের এ  ঘটনা ঘটে। আহতদের মধ্যে মাঝি সংঘের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খোকন শেখ (৫৫), বাগমারা গ্রামের নিজামের ছেলে নাজমুল হাসান রানা (২২) ও মতি মাঝির ছেলে রাকিবের (১৫) অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। নিখোঁজ মতিকে উদ্ধারে রূপসা নদীতে ফায়ার ব্রিগেডের ডুবুরি দল তল্লাশি অভিযান চালাচ্ছে।

রূপসার ঘাট মাঝি সংঘের সভাপতি মোঃ রেজা ব্যাপারী ও সাধারণ সম্পাদক শাহাদাৎ ব্যাপারী জানায়, ট্রলার মাঝি মতি শিকদার বিকেল ৫টা ২০ মিনিটের দিকে পূর্ব রূপসা ঘাট থেকে ট্রলারে ১৭ জন যাত্রী নিয়ে পশ্চিম রূপসা ঘাটের দিকে যাচ্ছিলো। একই সময় পশ্চিম রূপসা ঘাট থেকে খোকন মাঝি ট্রলার নিয়ে পূর্ব ঘাটে আসছিলো। এ সময় ট্রলারের নিকটে বিকট শব্দে বজ্রপাত ঘটে। এতে কানের পর্দা ফেটে খোকন মাঝি, মতি শিকদারের ছেলে রাকিব ও যাত্রী নাজমুল হাসান রানাসহ ৭ যাত্রী গুরুতর আহত হয়। এসময় ট্রলার মাঝি মতি শিকদারসহ বেশ কয়েকজন যাত্রী নদীতে পড়ে যায়। এদের মধ্যে মতি শিকদারের ছেলে রাকিবসহ অন্যান্য যাত্রীদের উদ্ধার করা হলেও মতি শিকদারের সন্ধান মেলেনি। বজ্রপাতে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতি শিকদার পূর্ব রূপসার রেল মসজিদ পার্শবর্তী মাঝি পাড়ার সলেমান শিকদারের ছেলে এবং খোকন মাঝি পূর্ব রূপসা আড্ডা গলির মোবারক শেখ এর ছেলে।
খবর পেয়ে রূপসা উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম ও থানার অফিসার ইনচার্জ সরদার মোর্শারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।