শিরোনাম :

অটোরিকশা চালককে হত্যা, কারাগারে ২

অটোরিকশা চালককে হত্যা, কারাগারে ২
Admin

ময়মনসিংহের ত্রিশালে এক অটোরিকশা চালককে হত্যা মামলায় গ্রেপ্তার দুইজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

ময়মনসিংহ মূখ্য ৩ নম্বর আমলী আদালতের বিচারক মো. ইকবাল হোসাইন শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত পরিদর্শক মো. জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আসামিরা হলেন, নান্দাইল উপজেলার আনোয়ার হোসেন ও গাজীপুরের শ্রীপুর উপজেলার সবুজবাগ এলাকার আলম মিয়া।

৩৪ বছর বয়সী নিহত মনির হোসেন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সবুজবাগ এলাকার বাসিন্দা ছিলেন। তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ‘বুধবার বিকেলে আনোয়ার হোসেন ও আলম মিয়া গাজীপুর জেলার শ্রীপুর রেলগেট এলাকা থেকে মনির হোসেনের অটোরিকশা ৮০০ টাকায় ভাড়া করেন ত্রিশালের বালিপাড়া আসার জন্য। পথে আনোয়ার ও আলম অটোরিকশাচালক মনিরকে কোকের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দিলে সে অচেতন হয়ে পড়ে। পরে সেখানে অচেতন অবস্থায় মনিরকে রাস্তার পাশে পুকুরে ফেলে দিয়ে তারা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পরদিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ত্রিশালের বালিপাড়ায় পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। মরদেহ উদ্ধারের পর নিহতের বাবা আবুল কালাম ছেলের পরিচয় শনাক্ত করে থানায় হত্যা মামলা করেন।

ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ‘ওই দিন সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ত্রিশালের গফাকুরি এলাকায় একটি অটোরিকশা বিক্রি করতে এসেছে একজন। এমন খবরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই দিন রাতেই আলম মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়।’