শিরোনাম :

প্রধানমন্ত্রী গোপালগঞ্জ যাচ্ছেন আজ

প্রধানমন্ত্রী গোপালগঞ্জ যাচ্ছেন আজ
Admin

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার দুই দিনের রাষ্ট্রীয় সফরে গোপালগঞ্জ যাচ্ছেন। টানা চতুর্থবারের মতো সরকার গঠনের পর সরকার প্রধান হিসেবে এটা তার প্রথম সফর।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল ও দলীয় নেতারা সফরের বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, শনিবার ঢাকা থেকে সড়ক পথে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন। এ সফরে তিনি নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন।

প্রধানমন্ত্রী তার দুই দিনের সফরের প্রথম দিন সকালে টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এদিন বিকেলে তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান, পরদিন রোববার বিকেলে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। শুভেচ্ছা বিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। শুভেচ্ছা বিনিময় শেষে ওই দিন তিনি আবারও সড়ক পথে ঢাকায় ফিরে যাবেন।

প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয়ে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, ‘প্রধানমন্ত্রীর সফরকে উৎসবমুখর ও নিরাপত্তাময় করার জন্য আমরা আইনশৃঙ্খলা বাহিনীসহ সবার সমন্বয়ে যথাযথ প্রস্তুতি সম্পন্ন করেছি।’