শিরোনাম :

চকরিয়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
Admin

মঙ্গলবার (১৫ আগষ্ট) রাত ৯ টা ৩০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোহাম্মদ রিদুয়ান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

 

চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী বলেন,কক্সবাজার থেকে চট্রগ্রামমুখী একটি ট্রাক ফাসিয়াখালী ইউনিয়নস্থ হক স্কয়ার কমিউনিটি সেন্টার পর্যন্ত আসলে  মোটরসাইকেল আরোহী  চকরিয়া শহর  থেকে বান্দরবনের লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের উদ্দেশ্য রওয়ানা দিয়ে একই স্থানে গেলে ট্রাক ও মোটরসাইকেলটি মুখোমুখি হয়।এতে মোটরসাইকেল আরোহী সে ট্রাকটিকে ওভারটেক করে কক্সবাজার থেকে চকরিয়ার উদ্দেশ্যে আসা একই স্থানে আরেক একটি ট্রাকের সাথে ধাক্কা দেয়।ফলে সেই ট্রাকের চাপায় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী নিহত হয়। 

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাবেদ বলেন,ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহত মোটরসাইকেল আরোহীর লাশটি উদ্ধার করে থানার হেফাজতে রাখা হয়েছে ।ট্রাক চালক পালাতক রয়েছে ও ট্রাকটিও থানা হেফাজতে রাখা হয়েছে। 

 

তিনি আরো বলেন, নিহত পরিবার থেকে লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

 

নিহত মোটরসাইকেল আরোহী মোহাম্মদ রিদুয়ান বান্দরবান জেলার লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ৯নং বদুরছড়ি এলাকার মোহাম্মদ মহি উদ্দিনের ছেলে বলে জানা গেছে।