শিরোনাম :

জবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার
Admin

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উলচাপাড়া গ্রামে সোমবার দুপুরে নিজ বাসা থেকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত বলে জানান।

প্রাণ হারানো মেহেদী হাসান রাব্বি জবির অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার উলচাপাড়া গ্রামে।

পরিবারের বরাত দিয়ে জবি হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শফিকুল ইসলাম জানান, পরিবারের লোকজন সোমবার দুপুরে তার নিজ কক্ষের দরজা ভেঙে তাকে উদ্ধার করেন। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে সেখানে তাকে মৃত বলে জানান চিকিৎসক।

তিনি বলেন, ‘ছেলেটি আমার নিজ জেলা ব্রাহ্মণবাড়িয়ায় হওয়ার কারণে খুব কাছ থেকে চিনতাম। সে খুব অমায়িক ছেলে ছিল। যতটুকু জানি তার প্রেমঘটিত বা আর্থিক কোনো সমস্যা ছিল না। এক বছর আগে তার বাবা চলে যান। এজন্য তার মন খারাপ ছিল।

‘আমি সবসময় চেষ্টা করেছি রাব্বির খোঁজ-খবর রাখতে। কিন্তু সে আর যোগাযোগ করেনি। রাব্বির মৃত্যুর খবর পাওয়া মাত্রই আমি ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওনা হই।’

রাব্বির পরিবার সূত্রে জানা যায়, রোববার রাতে নিজ কক্ষের দরজা বন্ধ করে ঘুমাতে যান রাব্বি, তবে সোমবার দুপুর পর্যন্তও রাব্বি ঘুম থেকে না উঠায় সন্দেহ হয় পরিবারের লোকজনের। পরে তাকে অনেক ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে তাকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্বজনরা।

এদিকে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় পুলিশ।