শিরোনাম :

মুন্সীগঞ্জে ট্রলারডুবি: এক শিশুর মরদেহ উদ্ধার, নিখোঁজ ৪

মুন্সীগঞ্জে ট্রলারডুবি: এক শিশুর মরদেহ উদ্ধার, নিখোঁজ ৪
Admin

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

চাঁদপুরের মতলব উপজেলার ষাটনল এলাকায় মেঘনা নদী থেকে রোববার সকাল সাড়ে ৭টার দিকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ৮ বছর বয়সী শিশু জান্নাতুল মারওয়া।

এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো দুজন। এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে তিন শিশুসহ একই পরিবারের চারজন।

নিখোঁজ ব্যক্তিরা হলো গজারিয়া উপজেলার দক্ষিণ ফুলদি গ্রামের মফিজুলের দুই মেয়ে ৬ বছর বয়সী জান্নাতুল মাওয়া ও জান্নাতুল ফেরদৌস সাফা এবং অপর দুইজন হলো ৪২ বছর বয়সী সাব্বির ও তার ছেলে ২ বছর বয়সী ইমাত।

বৈরী আবহাওয়ার কারণে শনিবার সন্ধ্যায় উদ্ধার অভিযান সাময়িক বন্ধ রাখা হলেও রোববার সকাল ৬টা থেকে পুনরায় সমন্বিত উদ্ধার অভিযান শুরু করেছে নৌবাহিনী, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস, বিআইডব্লিটিএ ও নৌপুলিশ।

এ বিষয়ে বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ অঞ্চলের উপপরিচালক ওবায়দুল করিম জানান, উত্তাল মেঘনায় তীব্র স্রোত রয়েছে এবং পানির গভীরতা অনেক বেশি। এ কারণে উদ্ধার কাজ বিঘ্নিত হচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ চিরকিশোরগঞ্জ ফেরিঘাটের অদূরে গজারিয়ার মেঘনা নদীতে একটি বাল্কহেডের ধাক্কায় ১১ জন যাত্রী নিয়ে ডুবে যায় আনন্দ ভ্রমণের ট্রলার। এতে নিখোঁজ হন ছয়জন। শনিবার সকালে সুমনা আক্তার নামে এক নারীর মরদেহ ও রোববার সকালে জান্নাতুল মারওয়া নামে এক শিশুর মরদেহ উদ্ধার হলেও এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে চারজন।