শিরোনাম :

খুলনায় বন্ধন সাংস্কৃতিক একাডেমির ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

খুলনায় বন্ধন সাংস্কৃতিক একাডেমির ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
Admin

খুলনায় বন্ধন সাংস্কৃতিক একাডেমীর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে ২৪শে নভেম্বর ২০২৩ তারিখে। উক্ত অনুষ্ঠানটি খুলনার রয়েল মোড়ে অবস্থিত বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন এর জেলা শাখা ভবনের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বন্ধন সাংস্কৃতিক একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম রাজুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন খুলনা বিএমএ শাখার সভাপতি এবং বি এম এ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডক্টর শেখ বাহারুল আলম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ খুলনা ও স্বাচিপ খুলনা শাখা এর সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু পরিষদ খুলনা জেলা শাখার সভাপতি ডক্টর মো: মেহেদী নেওয়াজ, বাংলাদেশ বেতার খুলনা এর সহকারী আঞ্চলিক পরিচালক মোঃ মামুন আক্তার, সরকারি সাহাপুর মধ্যগ্রাম কলেজ খুলনা এর অধ্যাপক সুবীর কুমার বসু, বাংলাদেশ শিল্পকলা একাডেমী খুলনা জেলা শাখার কালচারাল অফিসার সুজিত কুমার সাহা, বিশিষ্ট ব্যবসায়ী ,সমাজসেবক ও ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ খুলনা মহানগর এর সভাপতি চৌধুরী মিনহাজ উদ জামান সজল, বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা খুলনা মহানগর এর মাসুম উর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে ডঃ শেখ বাহারুল আলম বলেন, সুষ্ঠু সংস্কৃতি পরিচর্যার ক্ষেত্রে সাংস্কৃতিক একাডেমীগুলার অগ্রণী ভূমিকা পালন করা উচিত। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আগত সকল অতিথিবৃন্দ বন্ধন সাংস্কৃতিক একাডেমির উত্তরোত্তর মঙ্গল কামনা করেন। সভাপতির বক্তব্যে বন্ধন সাংস্কৃতিক একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক শহিদুল ইসলাম রাজু এবং সংগঠনের সাধারণ সম্পাদক ডক্টর এস এম তুষার আলম বলেন, সাংস্কৃতিক চর্চায় আমরা অঙ্গীকারবদ্ধ।