শিরোনাম :

খুলনার তেরখাদায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচি পালিত

খুলনার তেরখাদায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচি পালিত
Admin

খুলনা জেলার তেরখাদা উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস~২০২৩ উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন, মানববন্ধন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

তেরখাদা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোল্যা সাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন,উপজেলা নির্বাহী অফিসার মারুফা বেগম নেলী।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও তেরখাদা প্রেসক্লাবের সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা (জাসাস) খুলনা বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি জাতীয় দৈনিক ইত্তেফাক ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার তেরখাদা প্রতিনিধি এস এম মফিজুল ইসলাম জুম্মান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তেরখাদা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি।

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান,উপজেলা কৃষি অফিসার শিউলি মজুমদার,মহিলা বিষয়ক অফিসার নাজমুল হক,একাডেমিক সুপারভাইজার সাহেলা সুলতানা, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের, পরিবার পরিকল্পনা অফিসার সৈয়দ তালহা আশরাফ, সহ-অধ্যাপক অশোক কুমার বাইন, দুপ্রক সভাপতি ও তেরখাদা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ রবিউল ইসলাম, দুপ্রক সদস্য সন্তোষ বিশ্বাস, প্রধান শিক্ষক কাজী আকরাম হোসেন, সুপার মাওলানা আলী আকবর, তেরখাদা প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা (জাসাস) খুলনা বিভাগীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক সাগর কুমার বাড়ই। সভায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন দপ্তরের অফিসার গণ উপস্থিত ছিলেন।