শিরোনাম :

কালিগঞ্জের নির্বাহী অফিসার রহিমা সুলতানাকে ফুল দিয়ে বিদায়

কালিগঞ্জের নির্বাহী অফিসার রহিমা সুলতানাকে ফুল দিয়ে বিদায়
Admin

কালিগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন পেশাজীবিদের ফুলেল ভালবাসা সিক্ত বিদায় নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা। বিগত ২০২২ সালের ১৯ অক্টোবর কালিগঞ্জের প্রথম নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন রহিমা সুলতানা বুশরা। বদলী জনিত কারনে ১১ ডিসেম্বর সোমবার এ উপজেলাতে ছিল তার শেষ কর্ম দিবস।

উপজেলার বিভিন্ন পেশাজীবিরা সোমবার সকালে তার শেষ কর্ম দিবসে বিদায়ী সম্মাননা প্রদান ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

সকাল ১০টায় নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাকিমের নেতৃত্বে বিদায়ী সম্মাননা প্রদান করেন কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, পর্যায়ক্রমে উপজেলা চেয়ারম্যান অ্যাসোসিয়েশন, চেয়ারম্যান মোজাম্মেল হক গাইন সহ ১২টি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ,লেডিস ক্লাবের সম্পাদিকা ইলা দেবী মল্লিকের নেতৃত্বে কালিগঞ্জ লেডিস ক্লাব,কালিগঞ্জ শিল্পকলা একাডেমী, কাঠুনিয়া রাজবাড়ী কলেজ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানটিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক ও সুধীজন উপস্থিত ছিলেন। বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা তার দ্বায়িত্ব পালনে সহযোগীতা করার জন্য উপজেলা বাসিকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নতুন পরিবেশে সততা,নিষ্ঠা ও কর্তব্য পরায়ন হয়ে দ্বায়িত্ব পালন করার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। তিনি বদলিজনিত কারণে মঙ্গলবার (১২ ডিসেম্বর) বাগেরহাট জেলার রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন বলে জানা গিয়েছে।