শিরোনাম :

অনলাইন জুয়া অ্যাপের ডেভেলপার-অ্যাডমিনসহ গ্রেফতার ৩ জন

অনলাইন জুয়া অ্যাপের ডেভেলপার-অ্যাডমিনসহ গ্রেফতার ৩ জন
Admin

রাজধানীসহ ঢাকা জেলার বিভিন্ন এলাকা থেকে এলকে প্লেজোনসহ একাধিক অনলাইন জুয়া অ্যাপের ডেভেলপার ও অ্যাডমিনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

 

ইনফ্রম এটিইউ মোবাইল অ্যাপের মাধ্যমে প্রাপ্ত একাধিক অভিযোগের ভিত্তিতে সোমবার (২১ আগস্ট) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. শরিফুল ইসলাম (২৩), মো. সোলাইমান (২৩) ও মোহাম্মদ জাহাঙ্গীর আলম ওরফে আকাশ (২৭)।

 

মঙ্গলবার (২২ আগস্ট) এটিইউ মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইংয়ের পুলিশ সুপার (অপারেশন্স) মোহাম্মদ ছানোয়ার হোসেন এ তথ্য জানান।

 

তিনি বলেন, এলকে প্লেজোন একটি জুয়ার অ্যাপ, যার মাধ্যমে কয়েক হাজার ব্যক্তি একই সঙ্গে অনলাইনে জুয়া খেলায় অংশ নিতে পারে। এসব অবৈধ অনলাইনভিত্তিক জুয়া খেলায় অনেকেই সর্বস্বান্ত হয়েছে। এ সংক্রান্ত অভিযোগ পাওয়ার পর অনুসন্ধানের এক পর্যায়ে গ্রেফতার শরিফুল ইসলামের এলকে প্লেজোনসহ একাধিক অনলাইন জুয়া প্ল্যাটফর্মের সঙ্গে অ্যাডমিন হিসেবে যুক্ত থাকার তথ্য পাওয়া যায়। এটিইউ অভিযান পরিচালনা করে তাকে রাজধানীর মোহাম্মদপুর কাটাসুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

তিনি আরও বলেন, গ্রেফতার শরিফুলের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য অ্যাডমিন এবং ডেভেলপার সোলাইমানকে সাভারের আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে একাধিক জুয়া অ্যাপ তৈরি ও পরিচালনায় সহায়তাকারী মোহাম্মদ জাহাঙ্গীর আলম ওরফে আকাশকে রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।