শিরোনাম :

এক দফা খাদে পড়ে মরণ যন্ত্রণায় ছটফট করছে বিএনপি: কাদের

এক দফা খাদে পড়ে মরণ যন্ত্রণায় ছটফট করছে বিএনপি: কাদের
Admin

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পরাজয়ের ভয়ে বিএনপির এক দফা খাদে পড়ে মরণ যন্ত্রণায় ছটফট করছে।  

 

শনিবার (১২ আগস্ট) দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে স্বাচিপের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

ওবায়দুল কাদের বলেন, কোথাও প্রশ্নের সম্মুখীন হচ্ছে না, কি অপরাধ আওয়ামী লীগের কি অপরাধ গনতন্ত্রের। গনতন্ত্র আছে বলেই উন্নয়নের মুখ দেখছে বাংলাদেশ। 

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পৃথিবীর কোন দেশেই ওয়াশিংটন হস্তক্ষেপ করতে পারে না শুধুমাত্র বাংলাদেশেই চুন থেকে পান খোসতেই ভিসা নীতির কথা বলে।বিএনপি এটার সুবিধা নেয়ার চেষ্টা করে।দেশের উন্নয়নে তারা প্রশংসা করতে পারে না। 

 

কাদের বলেন, সকল ক্ষমতার মালিক আল্লাহ সেখানে বিএনপি কিভাবে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবে। বিএনপির সমাবেশে নেতাকর্মীদের সংখ্যা কমে, গেছে তাদের মিছিল সমাবেশে দৈর্ঘ্য  বেড়েছে প্রস্থ কমেছে। আওয়ামী লীগ বিএনপিকে প্রতিপক্ষভাবে  আর তারা আওয়ামী লীগকে শত্রুভাবে সেটার যাত্রা শুরু করেছিলো ২১ আগস্ট। ১৫ই আগস্ট কিংবা একুশে আগস্টসহ সকল হত্যাকাণ্ড এবং ষড়যন্ত্রের মাস্টারমাইন্ড জিয়া পরিবার সদস্যরা।

 

তিনি বলেন, বিএনপি জানে নির্বাচনে তাদের কি দশা হবে। এই মুহূর্তে নির্বাচন হলে এদেশের ৭০%ভাগ ভোট শেখ হাসিনাকে দিবে।

 

বিএনপি খালেদা জিয়ার জন্ম বার্ষিক ৬ বার হয় কি করে এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন ১৫ই আগস্ট কিভাবে তার জন্মদিন হয়।

 

একজন মানুষের জন্মবার্ষিকী কয় বার হয়-এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন ১৫ই আগস্ট কিভাবে খালেদা জিয়ার জন্মবার্ষিকী হয় আসলে সংবিধানের কাটাছেঁড়া বা সংশোধনী করেন তৎকালীন সেনাপ্রধান জিয়াউর রহমান। 

 

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার,পার্লামেন্ট বিলুপ্তি, শেখ হাসিনার পদত্যাগসহ বিএনপির কোনো দাবি মেনে নেয়া হবে না, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে মন চাইলে নির্বাচনে আসবেন না হয় যা মন চায় তা করেন।

 

যেকোনো সংকট কিংবা সমস্যায় শেখ হাসিনার প্রতি আস্থা রাখার প্রতি সারা দেশের মানুষের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।