শিরোনাম :

তেরখাদায় নির্বাচনী কর্মীসভায় আব্দুস সালাম মূর্শেদী

তেরখাদায় নির্বাচনী কর্মীসভায় আব্দুস সালাম মূর্শেদী
Admin

খুলনা-০৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আব্দুস সালাম মূর্শেদী বলেছেন,আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়।

দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে।আইনশৃঙ্খলার উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা হয়।তিনি বলেন,শেখ হাসিনা দেশে যে উন্নয়নের চমক দেখিয়েছেন তা স্বাধীনতার পর কোন সরকারের আমলে সাধিত হয় নি।

তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে আবারো নৌকার বিজয় ছিনিয়ে আনার জন্য নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

তিনি ২২ শে ডিসেম্বর শুক্রবার দুপুর ১টার দিকে তেরখাদা উপজেলার ২নং বারাসাত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন চত্বরে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

আওয়ামী লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বদরুল বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ,খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড.এম এম মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃ মোস্তাফিজুর রহমান কালু, মহানগর যুবলীগের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান পলাশ,জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার।

সভায় অন্যান্যের বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ২নং বারাসাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে এম আলমগীর হোসেন,ইউপি চেয়ারম্যান যথাক্রমে শেখ মোঃ মোহসিন,কৃষ্ণ মেনন রায় ও বুলবুল আহমেদ,আওয়ামীলীগ নেতা চৌধুরী আবুল খায়ের,মোঃ আব্দুস শুকুর শেখ,শেখ তবিবুর রহমান,হাজী মকবুল হোসেন,অনাদি মোহন বিশ্বাস ও যুব নেতা আব্দুল কাদের সুজ্জল।