শিরোনাম :

আ’লীগ সরকার এমন কোন কাজ করেনি যাতে জনগণ আমাদের থেকে মুখ ফিরিয়ে নিবে: সিটি মেয়র খালেক

আ’লীগ সরকার এমন কোন কাজ করেনি যাতে জনগণ আমাদের থেকে মুখ ফিরিয়ে নিবে: সিটি মেয়র খালেক
Admin

দেশে যত উন্নয়ন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার করেছে, তা পূর্বের কোন সরকার করে নাই। দেশের জনগণকে ভালো রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনার সরকার নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠা করেছে। বয়স্ক ভাতা,বিধবা,প্রতিবন্ধী, মাতৃত্রকালীন ভাতা’সহ যত সুযোগ সুবিধা সাধারণ মানুষকে দিয়েছে,তা সারা বিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।

আমাদের দক্ষিণ পশ্চিমাঞ্চলের যত উন্নয়ন হয়েছে,তার সব কিছুই আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে। দেশের দ্বিতীয় সমুদ্র বন্দর মোংলা-যা বিএনপি সরকার ক্ষমতায় এসে বন্ধ করে দিয়েছিল, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর সে বন্দরকে আবার চালু করেছে। রামপাল-মোংলায় যানবাহন চলার উপযোগী একটি রাস্তা ছিলনা। একটি ইট রাস্তায় বসায়নি বিএনপি জামায়াত জোট সরকার। ভবনগুলো ছিল সব জরাজীর্ণ। আওয়ামী লীগ সরকার সুউচ্চ ভবন দিয়েছে, ভালো মসজিদ দিয়েছে, মন্দির দিয়েছে।

শেখ হাসিনা সরকার এমন কোন কাজ করেনি যাতে জনগণ আমাদের থেকে মুখ ফিরিয়ে নিবে। বিএনপি জামায়াত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের চেষ্টায় লিপ্ত আছে। আমাদের এ অঞ্চলের মানুষের এখন নৈতিক দায়িত্ব,আগামী ৭ জানুয়ারী সংসদ নির্বাচনে বিপুল ভোটারের উপস্থিতির মাধ্যমে শেখ হাসিনা সরকারকে টানা পঞ্চম বারের মতো ক্ষমতায় আনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণ ও বুদ্ধিমত্তার অধিকারী। সে বিচার বিবেচনা করে বাগেরহাট-৩(রামপাল-মোংলা) আসনে টানা চতুর্থ বারের মত বেগম হাবিবুন নাহারকে নৌকার টিকিট দিয়েছেন। আওয়ামী লীগ দক্ষিণ এশিয়ার একটি বৃহৎ রাজনৈতিক দল। দলের মধ্যে বিভিন্ন কারণে নেতা-কর্মীদের মধ্যে বিভেদ তৈরি হতে পারে। অতীত ভুলে গিয়ে সবাইকে একতাবদ্ধ হয়ে শেখ হাসিনার মনোনীত নেীকার প্রার্থীকে বিপুল ভোটে জয়লাভ করানোর আহবান জানান তিনি।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শ্রীফলতলা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে রামপাল উপজেলা যুবলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আ. রউফ, প্রচার সম্পাদক তালুকদার নাজমুল কবীর ঝিলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অব:) মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: হোসনেয়ারা মিলি, সাবেক ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামু। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ ফকির, আ’লীগ নেতা আরাফাত হোসেন কচি, জালাল উদ্দীন দুলাল,শেখ শরিফুল ইসলাম,মো. গোলাম ইয়াছিন রাজুসহ সকল ইউনিয়ন যুবলীগের সভাপতিও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।