শিরোনাম :

প্রধানমন্ত্রীকে বরণের অপেক্ষায় খুলনা

প্রধানমন্ত্রীকে বরণের অপেক্ষায় খুলনা
Admin

খুলনা অঞ্চলের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দিতে সোমবার বিভাগীয় শহরটিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে খুলনা পরিণত হয়েছে উৎসবের নগরীতে। জনসভা সফল করতে সব প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলো।

প্রায় ছয় বছর পর খুলনায় যাচ্ছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ আগমনের খবরে ঘিরে স্থানীয়দের মাঝে উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

প্রধানমন্ত্রীর দৈনন্দিন কার্যতালিকা থেকে যানা যায়, তিনি দুপুর ১২টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে করে রওনা দিয়ে পৌনে একটার দিকে খুলনা স্টেডিয়ামে নামবেন। সেখান থেকে সার্কিট হাউসে গিয়ে বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সার্কিট হাউস মাঠে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর সেখানে খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে এ জনসভাকে নির্বাচনি জনসভা হিসেবে মনে করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে খুলনা জনসভার নগরে পরিণত হবে বলে আশা প্রকাশ করেন আওয়ামী লীগের নেতা এস এম কামাল হোসেন।

আওয়ামী লীগের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা মনে করেন, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ব্যাপক উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ আমলে, যার কারণে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা বজায় থাকবে।